Bangla choti

Choda chudir golpo bangla choti com

অনাকাঙ্ক্ষিত যৌনাচার Chotir dunia

পুরুষের যৌন চাহিদা যেমন থাকে, সেদিক chotir dunia থেকে পিছিয়ে নেই নারীরা। সময়মত সঙ্গীকে কাছে না পেলে যত সমস্যা নারীর। আর যদি সেই সঙ্গী প্রবাসে থাকে তাহলে আরো একধাপ এগিয়ে নারীরা।

তবে বিয়ের পর এ বিষয়টি নারীকে দারুণভাবে নাড়া দেয়। সম্প্রতি এক সমীক্ষায় এমনটাই প্রমাণিত হয়েছে।
ইন্ডিয়ান এক গণমাধ্যমের প্রতিবেদনে এমন তথ্য ওঠে এসেছে।

যৌনতায় নারীর দীর্ঘদিনের যে চাহিদা ও আকাঙ্ক্ষা থাকে, বিয়ের পর তা পাল্টায় না। ফলে বিয়ের পর এ বিষয়টিতে সঙ্গীকে কাছে চায় নারী।

সমীক্ষায় জানা গেছে, যৌনতার এ বিষয়টি নিয়ে পুরুষ সাধারণত তাদের বন্ধু-বান্ধব বা স্ত্রীর সঙ্গে আলোচনা করে না। কিন্তু নারীরা একটু বিপরীতধর্মী।

ইউনিভার্সিটি অফ ওয়াশিংটনের গবেষক সারা ডিয়েফেনডর্ফ বলেন, যৌনতার ক্ষেত্রে শুদ্ধতা ও অনাকাঙ্ক্ষিত যৌনাচার এড়িয়ে চলা নারীর দৃষ্টিতে বিয়ের আগের অন্যতম প্রতিজ্ঞা।

কিন্তু এরপর বিষয়টি নিয়ে তথ্য সংগ্রহ করতে গিয়ে সারা দেখেন, পুরুষ যৌনতার ক্ষেত্রে অনাকাঙ্ক্ষিত প্রলোভন এড়িয়ে চলতে সমস্যার সম্মুখীন হয়।

আর নারীরা মুখ বুঝে থাকে। তবে যাদের ধৈর্যের বাঁধ ভেঙে যায় তারা chotir dunia নতুনের সন্ধান করে অজানার উদ্দেশ্যে পাড়ি জমান। যৌনতার তাড়নায় আদরের সন্তানটিকেও আর মনে পড়ে না গর্ভধারী নারীর। এমনও ঘটনা ঘটছে, নিজের সন্তানকে হত্যা করে যৌন লালসা মিটাতে পাড়ি জমায় নতুন বন্ধুর বাড়িতে।

Share
Updated: January 6, 2015 — 11:39 pm

Leave a Reply

Bangla choti © 2014-2017 all right reserved