Bangla choti

Choda chudir golpo bangla choti com

অর্গ্যাজম রেইস

Share

যৌনজীবনকে আনন্দদায়ক করতে অনেক দম্পতি অনেক কিছুই করে থাকেন। তাদের লক্ষ্য একটিই, তাদের যৌনজীবনে নতুন ভিন্নতা আনা। সেক্ষেত্রে যৌনক্রিড়া বা সেক্স গেইম বিবাহিত দম্পতিদের জন্য আদর্শ হতে পারে। তেমনি জনপ্রিয় কয়েকটি সেক্স গেইম এবং গেইমের নিয়মাবলী তুলে ধরা হলোঃ

১. ওয়ান স্টেপ ব্যাক, ওয়ান স্টেপ ফরওর্য়াড (One Step Back, One Step Forward): দম্পতিদের জন্য এটি নিঃসন্দেহে মজার একটি গেইম। গেইমটির নিয়মাবলী হলো আপনি মেয়ে হলে বিছানায় শুয়ে থাকবেন এবং আপনার পার্টনারকে আপনার সম্পর্কে কয়েকটি প্রশ্ন করবেন। এক্ষেত্রে আপনার পার্টনারকে বেশ দুরত্ব রেখে দাড়াতে বলুন। পার্টনার প্রশ্নের সঠিক উত্তর দিলে এক ধাপ এগিয়ে যাবে এবং ভুল উত্তর দিলে এক ধাপ পিছিয়ে যাবে। এভাবে সঠিক উত্তর দিতে দিতে আপনার কাছে চলে আসবে। এটি এক ধরণের টিজিং গেইম। তবে এ গেইমটি খেলে আপনি আপনার পার্টনার সম্পর্কে অনেক কিছু জানতে পারবেন।

২. স্ট্রিপ পোকার (Strip Poker): এই গেইমটির নিয়মাবলী হলো প্রথমে জেনে নিন আপনি এবং আপনার পার্টনার কতটি জামা পরিধান করেছে। এরপর দুজন দুজনকেই প্রশ্ন করুন। প্রশ্নগুলো নিজেদের যৌনজীবন সম্পর্কে হলে ভালো হয়। পার্টনার প্রশ্নের সঠিক উত্তর দিলে জামা গায়ে থাকবে এবং ভুল উত্তর দিলে গায়ে থেকে একটি জামা খুলে ফেলতে হবে। যার গায়ে সবশেষ জামাটি থাকবে, সে ইন্টারকোর্সের সময় তার পার্টনারকে ডমিনেট করবে।

৩. রোলপ্লে (Role Play): এই গেইমটির নিয়মাবলী হলো আপনারা বিভিন্ন ধরণের রোলপ্লে করে ইন্টারকোর্স করতে পারেন। যেমন: বস-সেক্রেটারী, ডাক্তার-নার্স ইত্যাদি। তবে এক্ষেত্রে অবশ্যই আপনার পার্টনারকে কল্পনাতে রাখুন। ভুলেও অন্য কাউকে নিজের কল্পনায় আনবেন না। এতে নিজেই ঠকবেন এবং পার্টনারকেও ঠকাবেন।

৪. ডার্টি টক (Dirty Talk): এই গেইমটির নিয়মাবলী হলো ডার্টি টক বা অশ্নিল কথা বলে একে অপরকে উত্তেজিত করে ইন্টারকোর্স করতে হবে। অনেক দম্পতি ডার্টি টক করে নিজেদের উত্তেজিত করতে পছন্দ করেন। তবে সকল দম্পতির ক্ষেত্রে তা একরকম নাও হতে পারে।

৫. বন্ডেজ গেইম (Bondage Game): সেক্স গেইমগুলোর মধ্যে বন্ডেজ গেইম বেশ জনপ্রিয়। এই গেইমটির নিয়মাবলী হলো আপনার নারী বা পুরুষ পার্টনারের হাত-পা বেঁধে শরীরের বিভিন্ন স্পর্শকাতর অঙ্গ স্পর্শ করে টিজ করতে পারেন। যতক্ষণ পর্যন্ত আপনার পার্টনার আপনার কাছে আত্নসমপর্ণ না করছে ততক্ষণ পযর্ন্ত টিজ চালিয়ে যান।

৬. বডি টাচ (Body Touch): এই গেইমটির নিয়মাবলী হলো পুরুষ পার্টনারটি শুয়ে থাকবে এবং মেয়ে পার্টনারটির চোখ কাপড় দিয়ে বেঁধে দেয়া হবে। ‍এরপর মেয়ে তার সঙ্গীর শরীর স্পর্শ করে সঙ্গীর সেই বিশেষ স্থানটিতে যেতে হবে। পুরুষটি ১-২ মিনিট সময় বেঁধে দিবে। সঙ্গীনি সময়মতো পৌছুতে না পারলে পুরুষটি সেক্সুয়ালি তাকে ডমিনেট করবে আর যদি সঙ্গীনি সময়মতো পৌছে যায় তবে সঙ্গীনি পুরুষটিকে ডমিনেট করবে।

৭. কয়েন গেইম (Coin Game): এই গেইমটির নিয়মাবলী হলো দুজনের মধ্যে যে কেউ একটি কয়েন নিয়ে নিজেদের চিহ্ন বুঝে নিয়ে টস করুন। যদি টসকারী হেরে যায় তবে তার শরীর থেকে একটি কাপড় খুলতে হবে। আর যদি জিতে যায় তবে অপরজনকে কাপড় খুলতে হবে। যদি টসকারী একনাগাড়ে তিনবার হারে তবে একটি কাপড় পুনরায় পরিধান করতে পারবে।

৮. ফ্যান্টাসি বউল (Fantasy Bowl): এই গেইমটির নিয়মাবলী হলো নারী পার্টনার তার যেকোন ৫টি সেক্স ফ্যান্টাসি ৫টি টুকরো কাগজে আলাদাভাবে লিখে একটি বাটিতে রাখবে। এরপর সেই বাটিটি পুরুষ পার্টনারের কাছে নিয়ে যেতে হবে। পার্টনার কাগজ তুলে যেই সেক্স ফ্যান্টাসির নাম দেখবে, সেই ফ্যান্টাসীটি পুরুষ পার্টনারকে পূরণ করতে হবে।

৯. অর্গ্যাজম রেইস (Orgasm Race): এই গেইমটির নিয়মাবলী হলো বিছানায় পাশাপাশি শুয়ে দুজন দুজনকে ওরাল সেক্সের মাধ্যমে তৃপ্ত করবেন। যার আগে অর্গ্যাজম হবে, সে বিজয়ী হবে। এ খেলাটির মাধ্যমে দুজনের মধ্যে আন্ডারস্ট্যান্ডিং বাড়বে।

১০. সেভেন মিনিটস টু হ্যাভেন (7 Minutes To Heaven): এই গেইমটির নিয়মাবলী হলো কোন অন্ধকার ঘরে ছেলে পার্টনারটি লুকিয়ে থাকবে। কিছুক্ষণ পর মেয়ে পার্টনারটি সেই রুমে আসবে এবং রুমে আসামাত্রই ছেলেটি মেয়েটিকে জড়িয়ে ধরে কিস করবে, সারা শরীরে স্পর্শ করতে থাকবে যতক্ষণ পর্যন্ত মেয়েটি যৌন উত্তেজিত না হয়। এই খেলাটি একধরণের নিষিদ্ব যৌনসঙ্গমের অনুভূতি দিবে।

১১. ডার্টি ইয়াৎজি (Dirty Yahtzee): এই গেইমটির নিয়মাবলী হলো একটি কাগজে ১ থেকে ১২টি পর্যন্ত সেক্স ফ্যন্টাসী বা অন্য কিছু যা আপনার পার্টনারের কাছ থেকে ইন্টারকোর্সের সময় পেতে চান তা লিখুন। এরপর দুটি ডাইস (Dice) একত্রে নিয়ে কাগজটির উপর ছুঁড়ে মারুন। যা উঠবে তা আপনার পার্টনারকে করতে হবে। করা শেষে আপনার পার্টনার ডাইস ছুঁড়ে মারার সুযোগ পাবে। সেখানে যা উঠবে আপনাকে তা করতে হবে। এভাবে গেইমটি এগিয়ে যাবে।

১২. ডোন্ট গেট কট (Don’t Get Caught): এই গেইমটির নিয়মাবলী হলো পাবলিক প্লেসে আপনার পার্টনারের সাথে সেক্স করতে হবে। কিন্তু খেয়াল রাখতে হবে, তা যেন জনসাধারণের দৃষ্টিগোচর না হয়। ধরুন, আপনি এবং আপনার পুরুষ পার্টনার রেস্টুরেন্টে বসে আছেন। তখন টেবিলের নিচ দিয়ে আপনি আপনার পার্টনারের গোপন জায়গায় স্পর্শ করে তাকে তীব্র যৌনকাতর করতে পারেন অথবা কোন নির্জন জায়গায় গাড়ি পার্ক করে গাড়ির মধ্যে সেক্স করতে পারেন অথবা কোন পাবলিক প্লেস যেমন: পাবলিক টয়লেট, গার্ডেন, ক্লাব, অফিস ইত্যাদি স্থানে লুকিয়ে সেক্স করতে পারেন। তবে এ খেলা আমাদের সমাজের সাথে মানানসই নয় এবং এতে জনসাধারণের হাতে ধরা পড়ে যাওয়ার সম্ভাবনা বেশী বলে এ খেলাটি না খেলাই ভালো।



WatchVideo

Updated: January 2, 2015 — 10:53 pm

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Bangla choti © 2014-2017 all right reserved