Bangla choti

Choda chudir golpo bangla choti com

এক বিছানায় গড়াগড়ি খাচ্ছেন

বর্তমান সময়ে এমন ছেলেমেয়ে পাওয়া খুব দুষ্কর যারা কিনা প্রেম করে না , কিংবা প্রেম করে ধরা একবার হলেও ধরা খায় নি । প্রায় ই দেখা যায় মেয়েটিই সাধারণত কোন প্রেমের সম্পর্কের ইতি টানে । কারণ দেখা যায় মেয়েটির বাবা-মা তাকে মানসিকভাবে চাপ দেয় সম্পর্কে শেষ করতে । আর সেই মানসিক চাপ কোন মেয়ের পক্ষে সহ্য করার সম্ভবপর হয় না ।

ছেলেদের মনে এই একটি ভয় প্রায় ই থাকে যে মেয়েটি যে কোন সময় তাকে ছেড়ে চলে যেতে পারে । বাবা- মা পরিবারের লোকজনের সামনে তার ভালোবাসা পরাজিত হতে বাধ্য । মেয়েটিকে কোন ভাবেই আটকে রাখা যাবে না । এজন্য তারা প্রায় ই একটি কাজ করে থাকে । তারা ভাবে এই কাজটি করলে হয়তো মেয়েটিকে আটকে রাখা যাবে । একটু ভয় দেখালেই মেয়েটি আর তাকে ছেড়ে যাবে না । কিংবা ভয় দেখানোর প্রয়োজন নেই , মেয়েটিই তাকে এই কারণে ছাড়বে না ।

কি কাজ সেটি ?

আর কিছুই না । সেক্স ।
আজকাল অনেক ছেলেমেয়েই তাদের সম্পর্ক টিকিয়ে রাখার হাতিয়ার হিসেবে বেছে নেয় সেক্স কে । কোন একটি সম্পর্কের শেষ পর্যায় ধরে নেওয়া যায় সেক্স কে । ছেলে- মেয়ে যখন একে অন্যকে নিজ থেকেও বেশি বিশ্বাস করা শুরু করে , তখন ই তাদের মধ্যে সেক্স ব্যাপারটি ঘটে । অর্থাৎ , এই সেক্স এর জন্য দুইজনের ই মত থাকে । সম্পূর্ণ মিউচুয়াল । তাদের মধ্যে হওয়া সেক্স কে কোন ভাবেই ছেলের একার ইচ্ছা , জোর জবরদস্তি এর নাম দেওয়া যাবে না । তবে হ্যাঁ , মাঝে মাঝে মেয়েটিকে ছেলেটি অনেকখানি মানসিকভাবে প্রভাবিত করে ।
যদিও সাধারণত দেখা যায় যে , সেক্স এর জন্য ছেলেরা বেশি উৎসাহী , তবে মেয়েরাও কিন্তু কম যায় না । অনেক ক্ষেত্রে মেয়েরাই বিষয়টি সামনে এনে তার সঙ্গীকে প্রলুব্ধ করে ।

বিয়ের আগে কি সেক্স এর প্রয়োজন আছে ?
অনেকেই বলবেন আছে , সম্পর্ক টিকিয়ে রাখার জন্য । এটা স্রেফ অজুহাত । ভালবাসা যদি খাঁটি থাকে । ২ জনের হৃদয়ে যদি সত্যিকারের ভালবাসা থাকে , হৃদয়ের বন্ধনে যদি জোর থাকে ,যদি বিশ্বাস থাকে অটুট তাহলে সম্পর্ক ভাঙ্গার কোন কারণ নেই ।
কিন্তু আজকালকার ছেলেমেয়েরা এসব বোঝে না । তাদের কাছে প্রেম ( ভালোবাসা বলছি না ) মানেই সেক্স , নষ্টামি , অবাধ মেলামেশা । আজকাল গুরুজনেরা যদি শুনেন কেউ প্রেম করছে , একটা ছেলে একটা মেয়েকে ভালোবাসে , তাহলে তারা ধরেই নিবেন ছেলে/মেয়ে গোল্লায় গেছে । নষ্ট হয়ে গেছে । বর্তমানে প্রেম / ভালোবাসা বলতে বড়রা বুঝেন , একটি ছেলে/ মেয়ের একে অন্যের প্রতি স্রেফ যৌন আকর্ষণ । যৌন আকর্ষণ শব্দটি অশ্লীল তাই একে ‘’প্রেম /ভালোবাসা’ নাম দিয়ে চালিয়ে দেওয়া হচ্ছে । কুইনাইন কে সুগারকোটেড করা হচ্ছে ।
কতিপয় ছেলে/মেয়ের প্রেমের (ভালোবাসা কি বলবো ? ) নামে নষ্টামির জন্য আজকাল অনেকের সত্যিকারের ভালোবাসা-ই অপূর্ণ রয়ে যায় । এরপর তারা ভালোবাসা বিমুখ হয়ে পড়েন । ভালোবাসা কে গালি দেন ।
অনেক মেয়েই বলবেন যে ‘মেয়েরা সব সময় এই ধরণের সেক্সের বিরোধী’ নিজেদের ভালো প্রমান এর চেষ্টা আর কি ।
যাই হোক , এমন অনেক মেয়ে দেখেছি যে তারা বলে ‘আমার ও আমাকে তার বউ মানে । বউ এর মত রাখে । আমরা গার্লফ্রেন্ড / বয় ফ্রেন্ড না , জামাই বউ ‘’

আপনার ‘ও’ আপনাকে বউ মানে , তাই সেক্স করছে । আপনিও বউ এর মত এক বিছানায় গড়াগড়ি খাচ্ছেন , ভালো কথা । কিন্তু সমাজ / পরিবার কি আপনাদের এই ‘বউমানা’ কথায় কান দিবে ? আপনার মা-বাবার কথা ভাবুন , তারা যদি জানে যে আপনি একটি ছেলের সাথে অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়েছেন , তাদের কেমন লাগবে ?
আরেকটু গভীর এ ভাবুন , আপনার মেয়ে যদি জানে যে তার মা বিয়ের আগে আরেকটি ছেলের সাথে শারীরিক মেলা মেশা করতো , তার কেমন লাগবে ?

আপনি একজন মা , আপনার মেয়ে একটি ছেলের সাথে রাত কাটিয়ে আসলো ( দিন হলেও বা কি ) কেমন লাগবে আপনার ?? নিশ্চয় খুশীতে গদগদ হয়ে পার্টি দিবেন না । কিংবা তার পিঠ চাপড়ে বলবেন না ‘বাহ আমার মেয়ে আজ বড় হয়ে গিয়েছে ‘’
সেক্স হলেই যে সম্পর্ক মজবুত হয় , এমন ও কিন্তু না । আপনার ভালবাসার মানুষটি আপনার কথায় বিছানায় গেছে । আরেকজন এর সাথে যাবে না কি গ্যারান্টি ? এভাবেই শুরু হয় সন্দেহ । ঝগড়া । আর সেই সব ঝগড়ায় উঠে আসে সেক্স এর ব্যাপারটি । বার বার । অন্য কোন ছেলে/মেয়ের সাথে কথা বলতে দেখলেই ‘’ এখন কি ওর সাথে বিছানায় যেতে ইচ্ছে করছে ?’ ‘ওর সাথে এতো কথা কিসের’’ ‘’এক সাথে কোথা থেকে আসলে’’

আরও হাবিজাবি । এই নিয়ে বাকবিতন্ডা । এরপর দেখা যায় যে কারণে তারা সেক্স করেছিল মানে সম্পর্ক টিকিয়ে রাখতে , সেটি ই বুমেরাং হয়ে তাদের সম্পর্ক ভেঙ্গে দেয় । আমি এখন পর্যন্ত শুনিনি এই সেক্স কারো সম্পর্ক বিয়ে পর্যন্ত নিয়ে গিয়েছে ।
আর বিয়ে হলেও কিন্তু এই ধরণের ঝগড়া , সন্দেহ চলতেই থাকে । যেটা নিয়ে যায় ডিভোর্স এর দরজায় ।

Share
Updated: January 2, 2015 — 10:51 pm

Leave a Reply

Bangla choti © 2014-2017 all right reserved