Bangla choti

Choda chudir golpo bangla choti com

কি শান্তি Bangla Choti 2015

মাগী চুদতে তেমন ভালো www.bangla letest choti com লাগে না! ভালো লাগে ওদের ছিড়ে-খুবলে খেতে! ছোট্টবেলা থেকেই বাসে উঠলে মেয়েদের পাছায় হাত দিতাম, মেয়েগুলো সিটকে যেত ভয়ে। উফফ! বিশাল মস্তান লাগত নিজেকে! বাড়া হওয়ার পর ভিড় বাসে উঠে মেয়েদের পিছনে গিয়ে দাঁড়াতাম, পোঁদের ফুটো লক্ষ্য করে বাড়া-টা ঠেসে উপর-নিচ করে ঘষতাম! মেয়েগুলো কুঁচকে গেলে, অস্বস্তি পেলে আমার দারুন লাগত। ফাঁকা মাঠে নিয়ে গিয়ে ওদের একের পর এক ধর্ষণ করতে ইচ্ছে হত। কিন্তু পুরোপুরি ধর্ষণ করা হয়ে ওঠেনি কখনো কোন মেয়েকে! এদেশে ধর্ষণ করা কি অতই সোজা? অনেক ঝামেলা! বিশাল চাপ লাগত, মাল বেরুতই না। কি করি?
একদিন উল্টোডাঙ্গা থেকে ভর সন্ধ্যেবেলা বাসে উঠে দেখি, একটা ধানী লঙ্কা উঠেছে। বাড়া-টা ঠাটিয়ে গেল। দেখে মনে হল, খুব মিনমিনে মেয়ে। চুপচাপ পিছনে গিয়ে দাঁড়ালাম, দুরন্ত ল্যাওরা-টা চেপে ধরলাম ওর পাছায়, ইচ্ছে হচ্ছিল ল্যাওরা দিয়ে দিয়ি পোঁদ-টা এক্কেবারে ফাটিয়ে। মেয়েটা খানিক পরেই কিলবিল করতে লাগল। ১টুঁ দূরে গিয়ে দাঁড়াল, আমিও সালা যন্তর জিনিস। আবার পিছনে গিয়ে দাঁড়ালুম, একদম বেপরোয়ার মত হাত দিয়ে ওর পাছা চুলকাতে লাগলাম। মেয়েটা হন্তদন্ত হয়ে বাস থামাতে বলে হট করে বাস থেকে নেমে গেল। বাস তখন লেকটাউন ফুটব্রিজের কাছে। আমি হকচকিয়ে গেলাম, চেচিয়ে বাসওয়ালাকে দাঁড়াতে বলে নেমে গেলাম। মেয়েটার পিছু নিলাম। ফুটব্রিজ তখন শুনশান, বুকটা উত্তেজনায় টগবগ টগবগ করে ফুটতে লাগল।
জোর হেঁটে মেয়েটাকে ধরে ফেললাম। হাত ধরতেই মেয়েটা তা-না-না-না www.bangla letest choti com শুরু করল, সে করুক। সব মেয়েই ওরম টাণ্ডাই-মাণ্ডাই করে। আমি হাত ধরে হিড়হিড় করে টেনে নিচের জঙ্গলে এনে ফেললাম। এক টানে নিজের জামা খুলে ওর গলা অব্দি ঢুকিয়ে দিলাম। তারপর ওর সালওয়ার টেনে খুলে প্যান্টুর ভেতর ১ ধাক্কায় পাঁচ-পাঁচটা আঙ্গুল ঢুকিয়ে দিলাম। উত্তেজনায় বুকে ধড়ফড়, উঃ সালা! কি শান্তি, কি শান্তি!
মেয়েটা গুঙ্গিয়ে গুঙ্গিয়ে ফোঁপরাতে লাগল, মনে হল উত্তেজনায় বাড়া-টা ফেটে বেড়িয়ে যাবে।
মারাত্মক ধর্ষণ কেবল সিনেমায় আর পানুতে দেখেছি, আজ চুদে ফালাফালা করা কাকে বলে, তাইই দেখাব

Share
Updated: December 27, 2014 — 12:24 am

Leave a Reply

Bangla choti © 2014-2017 all right reserved