Bangla choti

Choda chudir golpo bangla choti com

পুরুষের কাম উত্তেজনা বাড়ায়

সেক্সুয়াল বিষয়টি প্রত্যেকটি মানুষের জীবনের সঙ্গে জড়িত। বয়সের পরিবর্তনের সাথে সাথে মানুষের যৌনশক্তিরও পরিবর্তন হয়। এটি লুকোছাপার কোনো বিষয় নয়। বয়স বাড়ার সাথে সাথে অনেকের যৌনশক্তি কমে আসে। আবার যৌবনে অনেকে নানা কারণে যৌনশক্তি হারিয়ে ফেলেন।

একারণে অনেকের দাম্পত্য জীবনে কলহের সৃষ্টি হয়। যৌনশক্তি বৃদ্ধির জন্যে বেশি কিছু করার প্রয়োজন হয়না। ভারতের একজন বিখ্যাত সেক্সোলজিস্ট ডা. ভিজয় সিংহল বলেছেন, নিয়মিত কিছু খাদ্য খেলেই যৌনশক্তি বৃদ্ধি করা সম্ভব।

তরমুজ: তরমুজ শরীরের কামশক্তি বৃদ্ধিতে সাহায্য করে। শুধু তাই নয়। এটি রক্তের চলাচল স্বাভাবিক রাখে ও প্রচ- গরমে শরীরকে ঠান্ডা রাখে।

আখরোট: এটি মানুষের শরীরে বীর্য তৈরিতে ভূমিকা রাখে। তাছাড়া এটি নারীদের গর্ভধারণ ক্ষমতা বৃদ্ধি করে।

স্ট্রবেরী: স্ট্রবেরীতে প্রচুর পরিমাণে জিঙ্ক রয়েছে। এটি নারী ও পুরুষের সেক্সুয়াল পাওয়ার বৃদ্ধিতে ব্যাপক ভুমিকা রাখে। নারীদের জন্যে এটি বেশি উপকারী।

ডার্ক চকলেট: ডার্ক চকলেট যৌনশক্তি বৃদ্ধিতে তেমন কোন ভূমিকা রাখেনা। তবে এটি মানুষের মনমরা ভাব দূর করে এবং তাকে রোমান্টিক করে তোলে।

ডিম: ডিম পুরুষদের জন্যে বেশি উপকারী। এটি পুরুষের বিশেষ অঙ্গ শক্ত করে তোলে। নারীদের জন্যেও এটি বেশ উপকারী।

কফি: কফি নারী ও পুরুষের কাম উত্তেজনা বাড়ায়। তাছাড়া এটি মানুষের মস্তিষ্কের উর্বরতা বৃদ্ধি করে।

মাছ ও মাংস: এ দুটি আমরা নিয়মিতই খেয়ে থাকি। এতে প্রচুর পরিমাণে ভিটামিন ‘বি’, জিঙ্ক, আয়রন ও প্রোটিন রয়েছে। এই উপাদানগুলো মানুষের যৌন উত্তেজনা বৃদ্ধি করে।

জাফরান: জাফরান মানুষের স্ট্যামিনা ও এনার্জি বাড়ায়। এটি নারী ও পুরুষকে বিশেষ মুহূর্তে সর্বোচ্চ প্রশান্তি দেয়।

জাম: জামে প্রচুর পরিমাণে ভিটামিন ‘সি’ রয়েছে। এটি মানুষের দেহে শুক্রাণুর পরিমাণ বাড়ায়। তাছাড়া এটি নারীদের গর্ভধারণ করারঅক্ষমতা দূর করে।

কাজুবাদাম: কাজুবাদাম মানুষের মস্তিষ্ককে শান্ত রাখে এবং শরীরের রক্ত তৈরি ও প্রবাহতে সাহায্য করে। মানুষের শরীরে যথাযথ পরিমাণে রক্ত থাকলে যৌনশক্তিও বাড়ে।

মানুষের যেকোন কারণে যৌনশক্তি কমে যেতে পারে। তাছাড়া প্রাকৃতিভাবেও অনেকের যৌনশক্তি একটু কম থাকতে পারে। এসব কারণে হতাশ না হয়ে উল্লেখিত খাবারগুলো বেশি করে খেলে যেকারো যৌনশক্তি স্বাভাবিক থাকবে।

Share
Updated: January 6, 2015 — 11:38 pm

Leave a Reply

Bangla choti © 2014-2017 all right reserved