Bangla choti

Choda chudir golpo bangla choti com

সরাসরি তার মোবাইল নম্বরটি

মেয়েটি আপনাকে পছন্দ করে কিনা তা জিজ্ঞেস করাটা বেশ চ্যালেঞ্জিং। কারণ এতে কিছু কৌশল খাটাতে হয়, কিছুটা ভয়ের এবং খুব ঝামেলা হবে যদি আপনি এসব কথা বলতে লজ্জাবোধ করেন। যদি পছন্দের মেয়েটির সঙ্গে কোনোভাবে একটি ডেটিংয়ের ব্যবস্থা করতে পারেন, তাহলে পছন্দের বিষয়টি পরিষ্কার করে নেওয়াটা জরুরি। মনে রাখবেন, এখানে মেয়েটি আপনাকে বিয়ে করবে কিনা তা জানতে চাচ্ছেন না। স্রেফ পছন্দের কথাই জানতে চাওয়া হচ্ছে। আপনাদের প্রতি সাহায্যের হাত বাড়িয়েছেন বিশেষজ্ঞরা। এখানে প্রথম ডেটিংয়ে রাজি করানো থেকে শুরু করে ৫টি ধারাবাহিক প্রক্রিয়া দেওয়া হলো। এর মাধ্যমে আশা করা যায়, আপনি মেয়েটির ভালোবাসা আদায় করে নিতে পারবেন।১. তার নাম্বারটি নিন : ফেসবুক আইডি নয়, টুইটার আইডি নয়, তার কোনো কাছের বন্ধুর আইডি নয়, সরাসরি তার মোবাইল নম্বরটি নিন। ডেটিংয়ের আগে অন্তত চার-পাঁচবার তাকে ফোন করুন। তারপর একদিন কোনো রেস্টুরেন্টে বসার প্রস্তাব দিন। সুন্দরভাবে কথা বলে প্রস্তাব উত্থাপন করতে পারলে মেয়েটি না করবে না। যদি ফোন দেওয়ার সাহস পর্যন্ত না পান, তবে এসব পরামর্শ আপনার জন্য নয়।২. পরিকল্পনা সাজিয়ে ফেলুন : আপনি মেয়েটি সম্পর্কে কী ভাবছেন তা জানতে পছন্দ করে মেয়েরা। কাজেই তার বিষয়ে আপনি সিরিয়াস এবং কোথায় দেখা করা যায় তা নিয়ে কথা বলুন। তার পছন্দের স্থানের কথা জানতে চান। মানুষ বেড়াতে যায় বা খেতে যায় এমন কোথাও নেওয়ার পরিকল্পনা করুন। যদি দ্বিতীয় ডেটিংয়ের ইচ্ছা থাকে, তবে জনমানবহীন স্থানে নিয়ে যাওয়ার পরিকল্পনা করবেন না।

৩. তার কথা শুনুন, তাকে সহজ করুন : এই পরামর্শ ডেটিংয়ে আসার পর প্রযোজ্য। তার কথা শুনুন। অনেক কিছু জানতে চান। তার দিকে সহজভাবে তাকান। হালকা বিষয় নিয়ে কথা বলুন। কঠিন বিষয় নিয়ে আলোচনার প্রয়োজন নেই। আর এ সময় আপনার ছোটবেলার গোপনীয়তা, পরিবারের নাটক, সেক্সুয়াল ইতিহাস এসব বলার তো প্রশ্নই আসে না।

৪. তাকে হাসান : এটা খুবই গুরুত্বপূর্ণ বিষয়। আপনার সহজাত সেন্স অব হিউমার থেকে অথবা কোনো হালকা কৌতুকের মাধ্যমে তাকে হাসান। যদি অন্য কিছু ঠিকমতো করতে না পারেন, তবু অন্তত এই কাজটি ঠিকমতো করুন। কারণ মেয়েটি হাসির মাধ্যমে আপনার কাছে সহজ ও স্বাবলীল হয়ে উঠবে। তা ছাড়া আপনাদের এই সাক্ষাৎ মজার হয়ে উঠবে তার কাছে।

৫. সব কিছুর বিল আপনি দিন : ঘুরতে যান বা রেস্টুরেন্টে কিছু খান, নিজের ওয়ালেটটা আগে বের করুন। সব খরচ আপনি করুন। কোনোভাবেই তাকে কোনো খরচ করতে দিবেন না।

Share
Updated: January 2, 2015 — 10:51 pm

1 Comment

Add a Comment
  1. Now I’m like, well duh! Truly thfuaknl for your help.

Leave a Reply

Bangla choti © 2014-2017 all right reserved