Bangla choti

Choda chudir golpo bangla choti com

bangla chati শ্বশুর বাবা সিনেমা হলে আমার সাথে কি করতে চাইছে

bangla chati আমার নাম শান্তিপ্রকাশ আমরাথাকি ঢাকা শহরে। আমারস্বামীর নাম প্রকাশ দেবসে একটা বড় প্রতিষ্ঠানেকাজ করে থাকে মুম্বাইতে। আমারবয়স এখন ৩৪ এবঙআমার ৬ বছর বয়সেরএকটা কন্যা আছে।আমরা বিয়ে করেছি আটবছরআগে। আমারস্বামী বাড়িতে আসলে আমাদের সেক্সজীবন ভালই জমে ।কিন্তু এক বছর যাবতআমার স্বামী নিয়মিত ছুটিপায়না তাই আসতে পারেনা। গত ছয়মাসে সে একবারও আসেনাই।

 

আমি এখনো নিয়মিত ব্যয়ামকরি, আমাকে দেখতে নাকি৩০ এর কম মনেহয় আমার দেহের প্রতিআমি খুব যত্নশীল।আমার বডির মাপ হচ্ছে৩৬-৩২-৩৮ এবংআমার উচ্চতা ৫ফুট দুইইঞ্চি। আমারমাই গুলো একটু বেশিইবড় রাস্তা দিয়ে যখনহাটি তখন সবাই তাকিয়েথাকে। আমিএখন আমার একমাত্র কন্যাকেনিয়ে একাই বাসায় থাকি। আমারশ্বশুর মাঝে মাঝে আমাদেরদেখতে আসে। আমারশাশুড়ি মারা গেছে কয়েকবছর হলো। আমরাসুযোগ পেলেই শ্বশুড় বাড়িতেবেড়াতে যাই। শ্বশুরখুব খুশি হয় এবংআমাদের থেকে যেতে বলে। শ্বশুড়েরসাথে আমার সম্পর্কও bangla chati খুবভাল।

 

শেষবারেযখন শ্বশুর বেড়াতে আসলসে অনেক দিন এখানেথাকতে চাইল, এবং তারযেহেতু এখন কোন কাজনাই তাই দুই সপ্তাহথাকবে ঠিক করল।কিন্তু তার সমস্যা হলোতার আদরের নাতনী বাড়িতেনাই। শ্বশুরবাবা বেশির ভাগ সময়তার সাথেই কাটায়।

কিন্তুতার নাতনীর অবর্তমানে তারসময় ভাল কাটছে না। আমিসারাদিন অফিসে থাকি।আমি তাকে সময় দিতেপারলে তার জন্য ভালহয়, আমরা দুজনে মিলেমন্দিরে প্রার্থনা করতে যাই, রেস্টুরেন্টেখেতে যাই। সেদিনবৃহস্পতিবার আমি সিদ্ধান্ত নিলামযে অফিসে যাব না, আমার অফিসেও খুব বেশিকাজ নাই। তাইআমি ভাবছি আমার শ্বশুরেরসাথে কিছু ভাল bangla chati সময়কাটাব।

 

আমার শ্বশুর বাবা এটাশুনে খুব খুশি হলো। তখন সকালদশটা, বাবা আমাকে বললআমরা আজ সিনেমা দেখতেযেতে পারি। আমিএকটু অবাক হলাম কারনআমি বাবার সাথে কখনোসিনেমা দেখতে হলে যাইনাই। বাবাযখন খুব বোরিং ফিলকরছে তাহলে ভাবলাম তারকথা মতো সিনেমাটা দেখেইআসি। এইমাসে আমি একটি সিনেমাদেখেছি তবু বাবার  bangla chati কথায়রাজি হলাম।

 

তখন মর্নিং শো চলছে, মানুষজন খুব বেশি নাই। আমিএবং বাবা কর্নারের দিকেবসলাম। আমিঅবাক হচ্ছি কিন্তু তবুকিছু বলছি না, সিনেমাশুরু হবার পরেই আমিটের পেলাম শ্বশুর বাবাআমার হাতটা তার হাতেনিয়ে সিনেমা দেখছে।আমার হার্টবিট বেড়ে যাচ্ছে , আমারশরীরের কাঁপনি বোধহয় শ্বশুরবাবা টের পাচ্ছে।বিরতিন সময় বাবা আমারহাত ছেড়ে দিল এবংআমার দিকে তাকিয়ে একটাহাসি দিয়ে খাবার bangla chati কিছুকিনতে বাইরে চলে গেল।

 

বাবা ফিরে এসে আমারহাতে সফ্ট ড্রিংস দিলআবার বাবা আমার হাততার হাতে নিয়ে নিলবাবা সিনেমা নিয়ে দুএকটা কথাও বলছে।আবার যখন সিনেমা শুরুহলো তখন টের পেলামযে বাবা আমার গায়েরসাথে মিশে আছে, মাঝেকোন ফাঁক নাই।আমি কিছু বুঝতে পারছিনা যে শ্বশুর বাবাসিনেমা হলে আমার সাথেকি করতে চাইছে।আগে কখনো আমার সাথেএত বেশি আদর দেখাননাই। তারবয়স bangla chati এখন ৫৬ বছর।

 

হতে পারে তার স্ত্রীমারা যাওয়ায় একাকিত্ব থেকে তার এমনকিছু মনে আসতে পারে। আমিতার ব্যবহারে কিছুটা উদ্দিগ্ন, আমারমনে হচ্ছে আমার স্বামীরঅনুপস্থিতিই আমার নিরব থাকতেবাধ্য করছে। আমারধানা হয়েছিল যে লাইট অপহয়ে যাবার পরেই বাবারদুষ্টমি আরো বেড়ে যাবে, আমার ধানাই ঠিক হলো। বাবাবাম হাত দিয়ে আমাকেজড়িয়ে ধরেছে, আমি কোনকিছু বুঝার আগেই আমিশ্বশুর বাবার bangla chati কাছে চলেগেলাম।

 

আমি আজ শাড়ি পড়েছিতাই বাবা শাড়ির নিচদিয়ে আমার মাইয়ে হাতরাখল, এবং আস্তে করেচাপ দিচ্ছে। আমিজানিনা আমাকে এখন কিকরতে হবে কিন্তু আমিসিদ্ধান্ত নিলাম আজকে সিনেমাদেখার অন্য রকম অভিজ্ঞতাঅর্জন করবো। আমারশ্বশুর বাবা এবার ডানহাত দিয়ে আমার আরএকটি মাই টিপতে থাকে। ওহমাই গড, আমি বুঝতেপারছি না আমার দেহটাএমনিতেই তার দিকে চলেযাচ্ছে। আমিএখন তার হাতে টিপনিখাচ্ছি। এখনআমার বাম মাইটাও তারহাতের মুঠোয় নিয়ে নিয়েছে। হাতেরভেতরে রেখে আস্তে আস্তেআমার মাই দুটো টিপতেথাকে। টিপতেটিপতে এক সময় বাবারহাতটা আমার ব্লাউজের নিচেচলে যায় এবং আমারনরম মাই দুইটাতে আদরকরতে থাকে। ওহবাবার হাতটা দারুন আমারসখ লাগতে থাকে।বাবার হাতটা এখন ব্রাউপরে তুলে মাই দুটুটিপতে bangla chati থাকে, ওহ….।

 

আরামেআমার গুদ দিয়ে জলঝড়ছে। বাবাএখন হর্ন টিপার মতোকরে আমার মাই টিপছেযেন একটা লম্পট।আমি আরামে আমার দুইপা প্রসারিত করে দেই আমারথাইটা শ্বশুর বাবার থাইয়েলাগে । বাবাওতার পাটা আমার কাছেনিয়ে আসে, তার পাদিয়ে আমার পায়ে আদরকরতে থাকে। শ্বশুরবাবা সিনেমা শেষ bangla chati ওয়াপর্যন্ত আমার মাই টিপতেথাকে।

 

আমরা যখন একটি অটোরিক্সাতে করে বাসায় ফিরছিলামতখন বাবা আমাকে বললযে আমরা একটা হোটেলেরাতের খাবার খেয়ে যেতেপারি। আমিযেহেতু বাবার সাথেই বসেছি, এবং আমার ব্লাউজটা আজছোট এবং গলার দিকদিয়ে বড় করে কাটাতাই আমার শ্বশুর খুবসহজেই উপর দিয়ে আমার৩৪ডি সাইসের মাই দুইটাবের করে ফেলে।শ্বশুর বাবা আমার কানেকানে ফিসফিস করে বলতেথাকে ” শান্তি, তুমি দেখতে খুবইসুন্দরি এবং তোমার ম….” আমিবললাম ” এবং কি বাবা?” সে বলল ” না, কিছুনা”।

আমরা রেস্টুরেন্টে নামতেই বাবা আমাকেঅবাক করে দিয়ে তারহাতটা দিয়ে আমার কোমড়েজড়িয়ে ধরে রেস্টুরেন্টে গেল, এবং ম্যানেজরকে বলে কর্নারে একটানির্জন টেবিল ম্যানেজ করল। বাবাআমাকে আগে বসতে দিয়েআমার পাশেই বসল।বাবা আগের মতোই আমারকোমড় জড়িয়ে ধরে তার দিকেটেনে নিল। আমিএকটু সরে যেতে চাইলামকিন্তু শ্বশুর বাবা বলল” এখানে কেউ আমাদের বিরক্তকরবে না আর কেউদেখতেও পাবে না”। আমিকেবল একটি কথাই বললাম” এখানে নয়”। বাবাভদ্র লোকের মতো হয়েগেল, bangla chati আমরা বাসায় ফিরলাম।

 

বাসায়ফিরে আমি খুব এক্সাইটেট, এবং কিছুটা ভয় পাচ্ছিআজ কি ঘটতে যাচ্ছে। আমিএকটি সুন্দর নাইটি পড়েশ্বশুরের শোবার ঘরে গেলাম, শ্বশুরও বাসায় এসে লুঙ্গুপড়ে টিভি দেখছে।আমি গিয়ে একটি সিঙ্গেলসোফায় বসলাম। শ্বশুরবলল তার কাছে গিয়েবসতে আমি তিন সিটেরসোফার অন্য প্রান্তে বসলাম। শ্বশুরআমার কাছে এসে বসল, এবং সে আমার খুবইকাছাকাছি চলে এল এবংআমার কোমড় জড়িয়ে ধরল। আমিবললাম ” বাবা, প্লিজ এমনকরবেন না”।

শ্বমুরএকটু রঙ্গ করে বলল” প্রকাশ তো এখানে নেইশান্তি, আমি জানি তুমিতাকে এখন কতটা প্রত্যাশাকরছ, এবং তাই আমিতোমাকে আদর করছি ডারলিং”। আমি তার কথাশুনে অবাক হলাম কিন্তুআমি এখন আমার ঘারেবাবার হাত বুলানি খুবউপভোগ

করছি তাই শান্ত হয়েবসে আছি। শ্বশুরআসলেই এব্যফারে একেবার উস্তাদ ।সে আমার মাই টিপতেটিপতে আমার কোমড়েও হাতবোলাচ্ছে। bangla chati আমিএই বৃদ্ধের আদর খুব উপভোগকরছি।

 

শ্বশুরবাবা আমাকে তার এতইকাছে টেনে নিল যেআমাদের মাঝ দিয়ে এখনবাতাসও যেতে পারবে না। এইবিষয়ে আমি এখনো তারকাছে অনেক কিছু শেখারআছে। শ্বশুরবাবার একটা হাত এখনআমার থাইয়ে আছে এবংতাতে আদর করছে, আমিএত আদরে আমার গুদভিজিয়েদিয়েছি। এখনশ্বশুর বাবা আমার মাইটিপতে টিপতে একটা হাতআমার ব্রা ভেতর ঢুকিয়েদিয়েছে। সেএখন আমার মাইএর বোটাটিপছে। আমিবুঝতে পারছি শ্বশুর নাইটিরজন্য ভাল bangla chati করে কাজকরতে পারছে না।

 

তার পর আস্তে করেআমার নাইটি খুলে দিয়েবলছে ” আমি তোমাকে অনেকভালবাসি শান্তি” আমি কিছু বললামনা। আমিতার কাজে খুবই অবাকহয়ে আছি। শ্বশুরএখন আমার নাইটা সম্পূর্ণখুলে নিয়েছে এবং আমার হাতএখন শ্বশুরের বাড়ার উপর।আহ এটা কত বড়আমার মনে হচ্ছে এটাআট ইঞ্চির কম হবেনা। আমারস্বামীর বাড়াটা ছয় ইঞ্চির মতোহবে। আমিবললাম ” এটা অনেক বড়” । bangla chati শ্বশুর বলল ” এটাএকমাত তোমার জন্য ডালিং”।

 

আমি তার লুঙ্গি খুলেদিলাম , আহ শ্বশুর নিচেকিছু পড়ে নাই।আমি তার বাড়াট রাগাতেচেষ্টা করছি, এটা বড়হচ্ছে। আমিএবার নিচে গিয়ে তারবাড়াটা আমার মুখে পুরেনিলাম, অনেক সময় নিয়েআমার শ্বশুরের বাড়াটা চুষতে থাকি তখনশ্বশুর এবং আমি একসাথে গরম কিছু অনুভবকরলাম। অনেকসময় নিয়ে শ্বশুড়কে ব্লোজবদিলাম। আমিনিয়মিতই স্বামীকে ব্লোজব দিয়ে থাকিআজ আমার bangla chati স্বামীর স্থলেশ্বশুড় বাবাকে দিলাম।

 

শ্বশুরবলছে ” ওয়াও.. আহ দারুন লাগছেশান্তি, আহ আহ আ….. চালিয়েযাও” এমন ভাবে আটদশ মিনিট পড়ে শ্বশুরআমার মুখে বীর্যপাত করলআমি সব কিছু খেয়েনিলাম তার পর শ্বশুরআমার গুদে মুখ দিল। আমিযেহেতু আগেই তেতেয়ে ছিলামতাই শ্বশুরে বেশি সময় লাগলনা আমামার জল খসাতে। আমারমধুর জল সব শ্বশুরখেয়ে নিল। শ্বশুরআমাকে তুলে কুলে করেতার বিছানায় নিয়ে গেল।

শ্বশুরেরবাড়াটা আবার দাঁড়িয়ে গেছেএবং সে আমার গুদেতার বাড়াটা ঢুকাতে চাইছে কিন্তুঢুকাতে সমস্যা হচ্ছে।হুম… আমার স্বামী দীর্যদিনঅনুপস্থিত থাকায় গুদের মুখটাচুপসে আছে তাই ঢুকাতেসমস্যা হচ্ছে। শ্বমুরতাই জোর করে ইঞ্চিকরে ভেতরে ঢুকাতে থাকেআমি ব্যথায় চিৎকার করতে থাকি। আমিবলতে থাকি ” বাইন চোদএটা এত বড় নয়, তুমি কি আমাকে মেরেফেলবে, দয়া করে বন্ধকর” । আমারধারনা আমার মুখে এসবকথা শুনে সে কিছুটাআশ্চার্য হলো সে তারবাড়াটা বেড় করে নিলএবং ঠিক একই সময়েআরো জোড়ে ধাক্কা দিয়েগুদে ঢুকিয়ে নিল আমার bangla chati এবাওব্যথায় চিৎকার করছি। savita bhabhi সন্ধ্যার বুক জোড়া যেন সদ্য ফোটা গোলাপ ফুল

 

এই সময় শ্বশুর তারমুখটি আমার ঠোটে রাখল, আমরা চুমু খেতে থাকি, এটা খুব কষ্টকর কিন্তুএকই সাথে আমি কষ্টেআনন্দ পাচ্ছি। এখনশ্বশুর তার বাড়া সম্পূর্নগুদে ঢুকিয়ে দিয়েছে। ধীরেধীরে ঠাপ দিচ্ছে।আমি আনন্দে সিৎকার করছি” আহ আহ আহ…………..আ আ আ……….. আআ ওহ ……….” আমার শ্বশুর আমারদিকে কোন দয়া নাদেখিয়েই চুদতে থাকে।এভাবে এক ঘন্টা চুদারপর আমি গুদের জলছেড়ে দিই এবং শ্বশুরএকটি পরেই বীর্যপাত করে। শ্বশুরবলে” শান্তি তুমার গুদটাঅনেক টাইট, এটা আমারজীবনের সবচেয়ে আকর্ষনীয় চুদা”। আমিএকটা হাসি দিয়ে বলি” বাবা তোমার ছেলে অনেকদিন এটা ব্যবহার করেনা, তাই টাইট থাকারজন্য আপনার ছেলেকে ধন্যবাদদিতে পারেন”। শ্বশুরআমার গুদের ঠোটে চুমুদিত দিতে বলতে থাকে” ঠিক মাই ডারলিং, bangla chati এইজন্যআমার ছেলেক ধন্যবাদ”।

 

আমি শ্বশুরের সাথে গোসল করতেগেলাম এবং আমি শ্বশুরেরসামনে সম্পূর্ন নেংটা হয়ে আছিকিন্তু এতে আমার কোনলজ্জা লাগছে না।আমি কোন দিন চিন্তাওকরতে পারি নাই যেআমাদের bangla chati এমন একটি দিনআসবে।

 

আমি পুরো সপ্তাহের জন্যঅফিস থেকে ছুটি নিয়েনিলাম, কেবল বাসায় থেকেআমাদের অবর্ননীয় সুখের  bangla chati সময় পারকরছি।

 

যেহেতুআমার স্বামী বছরের বেশিরভাগ সময় বাইরেই থাকেতাই ভাবছি এখন থেকেআমার স্বামীর পরিবর্তে আমার শ্বশুরকেই বিছানায়নিব। এখনআমার শ্বশুর মাসের বেশিরভাগ দিন আমার এখানেইথাকে এবং bangla chati আমরা দিনেরাতে দারুন চোদাচুদি করি।

 

Share
Updated: June 2, 2017 — 5:46 pm

Bangla choti © 2014-2017 all right reserved