Indian Sexy সেক্সি গুদ এর ইন্ডিয়ান খানকি মাগী রেশমি

Indian Sexy কচি বাঙালি খানকি মাগির bangla choti golpo গুদের চোদন কাকে বলে সেটা যদি যানতে চান তাহলে এই ভিডিও টা আপনাকে দেখতেই হবে। একদম খুব সুন্দরী একটা কচি মাগিকে এই ভিডিও টে একটা কাল চামড়ার ছেলে টার বিসাল বাঁড়া দিয়ে উদুম ছুদেছে। সোফার উপর মাগী রেশমি সুয়ে নিজের ভোদায় নিজেয় আঙ্গুল দিয়ে খেছছিল। দেখুন একবার ভাল করে কি সেক্সি আর আকর্ষক মাগির গুদ টা। রেশমি খানকি মাগী হলে কি হবে দেখতে খুব সুন্দরি ও সেক্সি। সাধারত খাঙ্কি মাগিরা যেমন হয় এই রেশমি কিন্তু সেই ধরনের নয়। নিল রঙ এর একটি জামা পরে ছিল, নিচে কিছু ছিল না।

এই ভাবে সোফার উপরে সুয়ে থাকার সময় এতো সুন্দর লাগছিল মাগিকে যে আমি বলে বঝাতে পারবো না। ঠিক এই সময় একটা সেক্সি কাল চামড়ার ল্যাঙট ছেলে এলো ওর গুদ মারবে বলে। প্রথমে মাগির পা দুটোকে উপর দিকে তুলে দিয়ে গুদ টাকে ফাঁক করে চুষতে সুরু Indian Sexy করলো। গুদ চুষতে সুরু করার সাথে সাথেই মাগির শরীর যেন একবারে গরম হয়ে গেলো। ছেলেটা সুধু গুদ ছুসেই গেলো না গুদের সাথে ওর পোঁদের ফুটো টাকেও ভাল করে চুষে দিল। আসলে ছেলেটা ওর পোঁদ টাকেও ভাল করে ছুদবে টাই চেটে একটু নরম করে দিল। রেশমি গুদের চোষণ খাবার পর এবার সে ছেলেটার কাল মতন বিসাল বাঁড়া টাকে চুষে দিল ভাল করে। এবার সুরু হোল চোদন, রেশমি খানকি মাগিকে ধরে উলটো করে ডগি পজিশন এ চোদা শুরু করলো।

দারুন সেক্সি ভাবে কেঁপে কেঁপে চুদতে লাগলো ছেলেটা। এই ধরনের সেক্সি চোদন কিন্তু খুব একটা বেসি দেখা যায় না। রেশমি খানকি মাগির যা বড় বড় দুধ দেখা যাচ্ছিল উফফ সেটা আর বলার মতো না। আর সেক্সি ছেলেটার ও যে কি বড় ধন রেশমি দেখে পাগল হয়ে গেল । এর পর চলতে লাগলো ঠাপ । এরপর মাগী Indian Sexy সোজা হল আর ছেলেটা সোফা এর নিচে দাড়িয়েবিশাল বড় ধন বের করে মাগিকে জরিয়ে ধরে বেদম চোদা দিতে লাগলো। রেশমির মুখ থেকে চোদনের সুখের আওয়াজ বেরতে লাগলো। রেশমির যৌন সুখের আওয়াজে ছেলেটা আর বেসি হট হয়ে আর জোরে জোরে মাগিকে লাগাতে সুরু করলো। ছেলেটার সাথে তাল মিলিয়ে রেশমিও কিন্তু ভালই ঠাপ মেরে গেলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *