Bangla choti

Choda chudir golpo bangla choti com

আস্তে আস্তে দাও চিরে যাবে Jotil Choda Chudir Golpo

Share

Jotil Choda Chudir Golpo চৌধুরী সাহেবের পরিবারের সদস্য চারজন। sex story bangla চৌধুরী সাহেব নিজে, তার স্ত্রী অনন্যা, ছেলে মুহিত ও মেয়ে লাবণী। bangla choti golpo.com তবে তাদের পরিবারে একে অন্যের জন্য ভালবাসা খুব বেশী। বিজ্ঞানের ভাষায় সম্পর্ক যদি মানসিক এর চেয়ে শারিরীক হয় তবেই নাকি ভালবাসা বেশী হয়। সেটি অন্তত এই পরিবারে কম নয়।
অনন্যা চৌধুরী সাহেবের প্রথম স্ত্রী নয়, মুহিতের বয়স যখন ১০ বছর তখন তার প্রথম স্ত্রী মারা যান। তারপর তিনি অনন্যাকে বিয়ে করেছেন। লাবণীও অনন্যার আগের ঘরের মেয়ে।
চৌধুরী সাহেব অত্যন্ত সুঠাম দেহের অধিকারী, অনন্যাও কম যান না। শ্যামা বর্ণের হলেও অত্যন্ত সেক্সী ফিগার আর বড় বড় দুধের জন্য তার দিকে একবার তাকালে চোখ ফেরানো যায় না। Jotil Choda Chudir Golpo ডেইলি জিম করেন শরীর ঠিক রাখার জন্য। বছরখানেক আগে থেকে লাবণীও তার সঙ্গে জিমে যায়। চৌধুরী সাহেব ব্যবসার কাজে প্রায় ২-৩ সপ্তাহ পরপরই দেশের বাইরে যান। এবার যখন থাইল্যান্ড যাচ্ছেন তখন ফ্যামিলী সহ গেলেন। অনেক ধনী লোক এই চৌধুরী সাহেব তাই আগে থেকেই একটা ফ্ল্যাট এর ব্যাবস্থা করে রাখলেন। তিন বেড রুমের আলিশান ফ্ল্যাট। এটি কে ফ্ল্যাট না বলে হোটেল বলাই ভাল কারণ এখানে কোন ফাইভ স্টার হোটেলের চেয়ে কম সুযোগ সুবিধা নেই। যেদিন থাইল্যান্ড এলেন সেদিন সন্ধ্যায় চৌধুরী সাহেব এর একটা মিটিং আছে। তাই তিনি সেখানে গেলেন আর অনন্যা গেছেন শপিংয়ে। মুহিত রুমে বসে টিভি দেখছিল। এডাল্ট মুভি দেখে তার ধোনটা একদম খাড়া। টিভি বন্ধ করে সে ফ্রিজে কিছু আছে কিনা দেখতে গেল। ফ্রিজ থেকে আপেল নিয়ে সে লাবনীর রুমে গেল আড্ডা দিতে। লাবণীর রুমে গিয়ে দেখল সে নেই, ফিরে আসবে তখনি বাথরুম থেকে তোয়ালে বাধা অবস্থায় গোসল করে বের হচ্ছিল লাবণী। লাবণী বলল “কিরে কি করছিস,ভাইয়া?” “আপেল খাচ্ছি, ভাবলাম তোর সঙ্গে কিছুক্ষণ আড্ডা দিই তাই এলাম। আচ্ছা আমার রুমে যাচ্ছি” কিছুটা বিব্রতবোধ করে মুহিত বলল। “কেন আমার রুমে থাকতে কি মানা আছে, বস না”।
লাবণীর ভেজা শরীরটা দেখে মুহিতের বাড়াটা দাঁড়িয়ে যাচ্ছে। তোয়ালের বাইরে দুধের অনাবৃত অংশটাকে তার মনে হচ্ছে দুনিয়ার সবচেয়ে সুন্দর বস্তু। লাবণী অপরদিকে ফিরে বিছানা থেকে প্যান্টিটা নিল। একি করছে লাবণী মনে মনে চিন্তা করছে মুহিত। তোয়ালেটা দাঁত দিয়ে চেপে প্যান্টিটা পড়ে নিল। এরপর ব্রাটা নিয়ে হাত দুটো ডুকাতে যাবে তখনি তার তোয়ালেটা পড়ে গেল। মুহিতের সামনে লাবণীর উদোম পিঠ, ফোটাফোটা ঘাম তাতে। আর পারল না মুহিত, গিয়ে পেছন থেকে জড়িয়ে ধরল লাবণীকে। চমকে উঠল সে, কিন্তু কি করবে লাবণী?
চুমোতে চুমোতে লাবণীর ঘাড়ে ভরিয়ে দিতে লাগল মুহিত। সুখের আবেশে চোখ বন্ধ করে ফেলল লাবণী। বাঁধা দিতে যাবে কিন্তু ততক্ষণে এখনো হুক না মারা ব্রা টা খুলে ফেলেছে মুহিত। লাবণীর বগলের নিচ দিয়ে লাবণীর পেয়ারা গুলোকে আস্তে আস্তে চিপতে লাগল সে। যৌন আকাঙ্ক্ষা এখন জেগেছে দুজনের মধ্যেই।
পিছন থেকে মুহিতের বাড়াটা ধরে ফেলল সে। আস্তে আস্তে তা হাতের মুঠোয় পুরে চাপ দিতে লাগল। এবার মুহিত লাবণীর ঠোঁটে চুমো দিতে তার ঠোঁট বসাল। সত্যি বলতে তারা দুজনেই ফিল্মে চুমো খাওয়ার দৃশ্যগুলো পছন্দ করে। মুহিত তার জিহ্বাটা আস্তে আস্তে লাবণীর মুখের মধ্যে ঢুকিয়ে দিল। ওফ, কি গরম। দুজনে এরকম করে কখনো ভাবে নি। দুজনে জড়াজড়ি করে বিছানায় শুয়ে পড়ল। মুহিত থ্রি-কোয়ার্টারটা খুলে ফেলল লাবণী। মুহিতের বাড়ার আগাটা লিচুর মত মোলায়েম। Jotil Choda Chudir Golpo সেখানে আলতো একটা চুমো খেয়ে গ্লিসারিন দিয়ে মেখে নিল পুরোটাই। মুহিত শুয়ে আছে, কিন্তু তার বাড়াটা পতাকা টাঙানোর লাঠির মত খাড়া হয়ে আছে। লাবণী আস্তে আস্তে তার সোনাটা তার আগায় ফিট করে ডুকাতে লাগল কিন্তু কচি বলে চোখে পানি চলে এসেছে কিন্তু এক অবর্ণনীয় সুখে সারা দুনিয়াটাই ভাল লাগছে। মুহিত এখন ঘোরের মধ্যে চলে গেছে, লাবণী উপর নিচ করছেই। উহ-আহ করছে আর চুল গুলো একবার এ পাশে একবার ও পাশে নিচ্ছে লাবণী। লাবণী দাড়া, একটা কাজ করি বলে টেনে লাবণীকে বিছানায় ফেলে লাবণির দুপা দু কাঁধে তুলে এবার ঠাপ দিতে লাগল মুহিত। এভাবে প্রায় দশ মিনিট ঠাপানোর পর মুহিত মাল আউট করল।

তারপর দিন ওরা দুজনে গেল শপিংয়ে, মুহিত লাবণীকে অনেক গুলো শর্ট ও টপস কিনে দিল যেগুলো সবগুলোই টাইট টাইট। অই দিন তারা বাসায় ফিরে আসার পর তাদের মা অনন্যা জিজ্ঞেস করল, কোথায় গিয়েছিলি?
এই ত মার্কেটে, লাবণিকে কিছু কাপড়-ছোপড় কিনে দিলাম। অনন্যা বলল, দেখি লাবণী তুই কাপড় গুলো পড়ে আয়। লাবণী কাপড় গুলো পরার পর অনন্যা বলল খুব সুন্দর লাগছে তোকে, আর মুহিত তুই শুধু তোর বোনের জন্য কাপড় কিনে দিলেই চলবে নাকি আমার জন্য কিনবি না?
কেন নয়, কাল যাবে?
হুম, ঠিক আছে। এর পর দিন মুহিত অনন্যাকে নিয়ে অন্য আরেকটা মার্কেটে গেল। সেখানে একটা বিশাল লিনার্জি শপ ছিল। বিদেশে অই দোকানটাতে ট্রায়াল রুম টা অনেক বড়, যাতে বয়ফ্রেন্ডরা সঙ্গে গিয়ে কেমন হল দেখতে পারে। অনন্যা অনেকগুলো ব্রা, পেন্টি আর নাইটি কিনল। যখন সে ট্রায়াল রুমে যাওয়ার সময় মুহিতকে সঙ্গে নিয়ে যেতে চাইল। মুহিত বলল আমি কেন যাব? অনন্যা বলল, এত দামী দামী কাপড় কিনলাম, ফিটিং ঠিকভাবে না হলে ত সমস্যা আর এখানে সবাই বয়ফ্রেন্ডকে নিয়ে ট্রায়াল দেয়। আমি তোমার বয়ফ্রেন্ড নাকি? কিছুক্ষণের জন্য হবি। ট্রায়াল রুমে ঢুকে অনন্যা তার শাড়িটা খুলে ফেলল, তারপর পেটিকোট আর ব্লাউজও খুলে ফেলল। মুহিত একদৃষ্টিতে পৃথিবীর এই অনন্য রুপ আহরণ করছিল। তারপর অনন্যা একটা পাতলা পর্দার আড়ালে গিয়ে একটা ব্রা বদলে চলে এল। বলল, কেমন লাগছে? খুব ফিটিং হয়েছে, একটু নিচে নামিয়ে দাও। হল? না। মুহিত গিয়ে ঠিক করে দিল। এভাবে অনন্যা তার ছেলের সামনে কাপড় গুলো সবগুলো ট্রায়াল দিয়ে কিনে আনল। Choda Chudir Golpo এদিকে, সেদিন বাসায় একলা ছিল লাবণী। চৌধুরী সাহেবও কেন জানি সেদিন অফিস থেকে তাড়াতাড়ি চলে এল।



WatchVideo

Updated: December 11, 2014 — 5:13 pm

3 Comments

Add a Comment
  1. Hello, you post interesting articles on your website, you can get m

  2. I was just looking at your আস্তে আস্তে দাও চিরে যাবে Jotil Choda Chudir Golpo – Bangla Choti – Bangla sex site and see that your site has the potential to get a lot of visitors. I just want to tell you, In case you don’t already know… There is a website service which already has more than 16 million users, and the majority of the users are interested in topics like yours. By getting your site on this service you have a chance to get your site more popular than you can imagine. It is free to sign up and you can find out more about it – Now, let me ask you… Do you need your site to be successful to maintain your business? Do you need targeted visitors who are interested in the services and products you offer? Are looking for exposure, to increase sales, and to quickly develop awareness for your website? If your answer is YES, you can achieve these things only if you get your site on the service I am talking about. This traffic service advertises you to thousands, while also giving you a chance to test the service before paying anything. All the popular websites are using this service to boost their traffic and ad revenue! Why aren’t you? And what is better than traffic? It’s recurring traffic! That’s how running a successful site works… Here’s to your success!

  3. Wow what a writing.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Bangla choti © 2014-2017 all right reserved