Bangla choti

Choda chudir golpo bangla choti com

New bangla choti golpo গোলাপি বোটা আর গুদের চুল ১

Share

New bangla choti golpo জনের মা লোপামুদ্রা লাহিরি এখন সেরকম সেক্সি বয়স যদিও ৩৯ হতে চলেছে। একদিন সুজন বাসায় ফিরে দেখে লোপা রান্না করছে। লোপা দর দর করে ঘামছিল কারন রান্না ঘরে কোনো ফ্যান ছিল না তাই হাতাকাটা ব্লাউজটা গায়ের সাথে একদম লেপ্টে ছিল।

 

কাজ করার সময় লোপার মাইগুলো এমনভাবে দুলছিলো যে সুজনের মনে হল মা হয়ত ব্লাউজের নিচে ব্রা পরেনি। সুজনকে দেখে লোপা হেসে বলল তুই এসে গেছিস বাবা, কি গরম পরেছে আজকে উফফফ!! দেখ না আমি কি রকম ঘেমে গেছি, একটা পাখা এনে একটু বাতাস করতো। সুজন দৌড়ে গিয়ে পাখা এনে জোরে জোরে বাতাস করতে শুরু করল। লোপা তখন এলোমেলো চুল ঠিক করার জন্ন হাত তুলতেই সুজনের চোখ আটকে গেল মায়ের ঘামে ভেজা বগলের দিকে। কালো বালে ভর্তি মায়ের ভেজা বগল দুটো দেখে সুজনের বাড়া তড়াক করে লাফিয়ে উঠলো।

 

কিছুক্ষন এভাবে মাকে দেখার পর সুজন আর থাকতে পারল না, “মা আমি স্নান করে আসছি” বলেই বাথরুমে গিয়ে খেচে একগাদা মাল ফেলল। লোপা new bangla choti golpo নিজের রুমে ভেজা চুল শুকাচ্ছিলো। এদিকে স্নান করে সুজন শুধু একটা হাফপ্যান্ট পড়ে মায়ের রুমে উকি দিল।

 

মায়ের পোশাক দেখে সুজনের দম আটকে গেল। কারন লোপার পরনে শুধুমাত্র একটা স্লিভলেস পাতলা নাইটি নিচে কিছু নাই। তাই পিছন থেকে পুরো শরীরটা একদম স্পস্ট বোঝা যাচ্ছে। নাইটির ভিতর থেকে মার বিশাল পাছা দেখে সুজনের বাড়া তড়াক করে লাফিয়ে উঠলো।

 

লোপা আপন মনে ড্রেসিং টেবিলের সামনে দাড়িয়ে কপালে সিন্দুর দিচ্ছিল তাই সুজনকে ঘরে ঢুকতে দেখেনি।

সুজন আস্তে আস্তে গিয়ে বিছানার উপর বসল। কিন্তু প্যান্টের নিচে জাঙ্গিয়া না থাকার ফলে নিজের ঠাটানো বাড়া সামলাতে প্রচন্ড সমস্যা হচ্ছিল। কোনমতে চেপে রেখে চুপচাপ বসে মাকে দেখতে থাকল। লোপা আয়নায় নিজের ছেলেকে দেখে চমকে পিছনে ফিরে বলল “ওমা তুই কখন এলি, আমি তো কিছু টেরই পেলাম না” সুজন কোন কথা না বলে ফ্যালফ্যাল করে নিজের মায়ের শরীরের দিকে তাকিয়ে রইল।
কারন নাইটি ভেদ করে মায়ের ফর্সা মাই, গোলাপি বোটা আর গুদের চুল ওর সামনে এখন স্পস্ট।

লোপা লজ্জা পেয়ে হাত দিয়ে দুধগুলো আড়াল করে বলল, এই পাজি ছেলে এভাবে কি দেখছিস? আমি ভাবলাম এই প্রচন্ড গরমে একটু খোলামেলা থাকি আর তুই এভাবে তাকিয়ে থেকে আমাকে লজ্জা দিচ্ছিস? মার দিকে কেউ এভাবে তাকায়?

Kajer bua হঠাৎ করেই দিয়াকে চোদার চিন্তা তার মাথায় এলো

সুজন কোনমতে বলল, আসলে মা তোমাকে এভাবে new bangla choti golpo কোনদিন দেখিনি তো তাই।

 

লোপা বলল, জানিস এই মাক্সিটা তোর বাবা গত পুজোয় আমেরিকা থেকে এনেছিল। এনে আমাকে বলল এটার নিচে নাকি কোন কিছু পরার নিয়ম নাই, কিন্তু আমি দেখলাম এটা পরা আর ল্যাংটা থাকার মধ্যে কোনো পার্থক্য নাই। তাই এতদিন লজ্জায় পরতে পারিনি। আজ মনে হল ফেলে রেখে কি লাভ, এত দামি জিনিশটা নস্ট হবে আর নিজের পেটের ছেলের সামনে লজ্জা কি তাই পড়ে ফেললাম। সত্যি করে বলতো আমাকে কেমন দেখাচ্ছে ?

সত্যি বলব?

হ্যা বলনা সোনা কেমন লাগছে আমাকে?

অসম্ভভ সেক্সি লাগছে তোমাকে।

ছেলের মুখে এই কথা শুনে লোপা অবাক হয়ে গেল। তবে দ্রুত নিজেকে সামলে নিয়ে সুজনের গাল টিপে ধরে বলল, কি বললি তুই পাজি ছেলে নাক টিপলে এখনো দুধ বের হয় তুই এসবের কি বুঝিস?

সুজন মুচকি হেসে বলল, মা তুমি যতোটা মনে করছো আমি কিন্তু ততটা ছোট নই আমি এখন সব বুঝি আর জানি।

RSS Free sex stories – erotic adult short xxx story sexual fantasies

Updated: October 15, 2015 — 11:54 am

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Bangla choti © 2014-2017 all right reserved