Bangla choti

Choda chudir golpo bangla choti com

Valobasa24 হালুয়া খেয়ে সেক্স পাওয়ার বাড়ান

Share

valobasa24 হালুয়া – ভালবাসা২৪ এর পাঠক বন্ধুরা আপনাদের সবাই কে শুভেচ্ছা। bangla choti sex tips আশা করি সবাই ভালই আছেন? আপনাদের উপকার – সহযোগিতা ও আনন্দ দেওয়াই ভালবাসা২৪ এর মুল উদ্দেশ্য। অনেকেই আছেন যারা আমাদের সাইটের হট হট চোদা চুদির গল্প পরে কাম জরে ভোগেন। আবার হয়তো কারো কারো চোদা দেওয়ার মতো কেউ আছে যেমন ভাবি – পারাতো বোন ।

 

এমন অনেক বন্ধুরা আছেন যারা বিয়ে করতে ভয় পায় + বিয়ের পরে বউকে চুদে শান্তির দিতে পারেন না। এখন কথা হচ্ছে বউ আপনার চোদাই শান্তি পেল কি না সেটা কিভাবে বুঝবেন? ( আপনে যখন বউকে কিস করবেন ভোদাই আঙ্গুলি করবেন দেখবেন বউ এর ভোদাই পিচ্ছিল পানি আসবে। আপনে বউকে বাড়া দিয়ে ঠাপানো শুরু করলে আপনার বউ কাম রস ছাড়বে। ২-৩ বার কাম রস ছারার পরে পরে দেখবেন আপনার বাড়া ভোদা দিয়ে কামড় দিবে বা চেপে ধরবে। তাহলে বুঝবেন আপনার বউ আপনার চোদা খেয়ে শান্তি পেয়েছে। ) গুদে বাড়া ধুকিয়ে ২-৩ মিঃ মাল আউট হয়ে যায়।

অনেকে লজ্জাই কাওকে বলতে পারে না আবার সঠিক ডাক্তার-কবিরাজ খুজে পান না। হয়তো পেলেও ঔশুধ খেয়ে সেই সমস্যা ভাল হয়নি। আমরা সেই সব বন্ধুদের জন্য এনেছি valobasa24 হালুয়া যে হালুয়া নিয়মিত ৩ কৌটা খেলে আপনার সমস্যার সমাধান হয়ে যাবে। এটা পরীক্ষিত এর কোন পার্শ্ব প্রতিক্রিয়া নেই। এই হালুয়া যে কোন পুরুষ খেতে পারে।

Valobasa24 হালুয়ার গুনাগুনঃ

  • শারারিক দুর্বলতা

অল্প একটু ভারী কাজ করতেই হাঁপিয়ে যাচ্ছেন বা ঘুমালে ঘুম থেকে উঠতে মন চায় না। মনে হয় আর একটু শুয়ে থাকি – আর একটু শুয়ে থাকি বলতে বলতে ঘণ্টার পর ঘণ্টা পেরিয়ে যায়।  তাহলে বুঝতে হবে আপনার শ্রম অনুযায়ী আপনার শরীর পুষ্টি পায় না।  সেই সব বন্ধুদের জন্য valobasa24 হালুয়া প্রয়োজন। নিয়ম অনুযায়ী আপনাকে ২ কৌটা খেতে হবে।

  • বাড়া খারা না হয়েই মাল পরে যাওয়া

মেয়েদের সাথে রুম ডেটিং বা বউ এর সাথে কিস করতে দুধ টিপতেই মনে হয়। বাড়ার কাছে মাল চোলে আসেছে বা বেড়িয়ে যাচ্ছে? আবার ফোন সেক্স করতেই আপনার বীর্য বেড়িয়ে যাই? বুঝতে হবে আপবার বীর্য অনেক পাতলা।  সেই সব বন্ধুদের জন্য valobasa24 হালুয়া প্রয়োজন। নিয়ম অনুযায়ী আপনাকে ৩ কৌটা মানে ফুল কোর্স খেতে হবে।

  • ৫ মিনিট এর মধ্যে মাল আউট হয়ে যাওয়া

পুরুষ মানে সবল + সফল বাক্তি। দুঃখের বিষয় খুব কম বাক্তি সবল + সফল। অনেকেই আছেন দেখতে অনেক হ্যান্ডছাম কিন্তু বাড়াই জোর নাই। গুদে ঢুকানোর সময় বাকা হয়ে বা ছোট হয়ে যায়। আবার অনেকের কিস করতে বাড়া খাঁরা হয়ে যায় কিন্তু ২-৩ মিনিট এর মধ্যে গুদে না ধুকালে বা ঢুকানোর আগেই আবার নেতিয়ে যায়।  বা গুদে ধুকিয়ে ৫-৭ থাপ দিতেই মাল আউট হয়ে যায়। তখন সেই প্রেমিকা – ভাবি বা বউ এর কাছে মুখ দেখানো যায় না।  সেই সব বন্ধুদের জন্য valobasa24 হালুয়া প্রয়োজন। নিয়ম অনুযায়ী আপনাকে ৩ কৌটা মানে ফুল কোর্স খেতে হবে।

  • আগা মোটা গোরা চিকন

বাংলাদেশে প্রায় ৭০% বাক্তির সেক্স এর সমস্যা আছে। আপনে হয়তো বলবেন। যে সেটা আমরা কিভাবে জানলাম? ভাই সবাই সেক্স এর ব্যাপারে ফ্রী না। আপনার সাথে ৫ জন বন্ধু যদি থাকলে সবাই বলবে আমি সেক্স গুরু। কেউ মুখে সেক্স এর ব্যাপারে হার মানতে চায় না। সেই ৫ জন মিলে মাগী চূদতে যান তখন দেখতে পাবেন কে কতক্ষন চুদতে পারে।

অনেক বন্ধু আছে যাদের আগা মোটা গোরা চিকন। আর তাদের উপরোক্ত সমস্যা ও আছে।  সেই সব বন্ধুদের জন্য valobasa24 হালুয়া প্রয়োজন। নিয়ম অনুযায়ী আপনাকে ৩ কৌটা মানে ফুল কোর্স খেতে হবে।

Valobasa24 হালুয়া র মূল্য ১ কৌটা = ৯৯৯ টাঁকা।

অর্ডার করার ৩ দিনের মধ্যে ডেলিভারি করা হয়

Comment করে অর্ডার দিন।

 

Valobasa24 হালুয়া খাওয়ার নিয়মঃ bangla choti golpo

প্রতিদিন সকালে ঘুম থেকে উঠে ব্রাশ করার পরে ২ চামচ Valobasa24 হালুয়া + খাটি মধু ৫ চামচ খাবেন। তারপরে পেট ভর্তি করে পানি খাবেন।  তারপরে যখন আপনাকে ক্ষুধা লাগবে তখন আপনে ভাত বা অন্য কিছু খেতে পারেন। এবং রাতে খাবার পরে ২ চামচ Valobasa24 হালুয়া + খাটি মধু ৫ চামচ খাবেন। তারপরে পেট ভর্তি করে পানি খাবেন। এই ভাবে ১ কৌটা ৩০ দিন খেতে হবে = ৩ কৌটা ৯০ দিন খাবেন।

ইনশাল্লাহ আপনার সমস্যা সমাধান হয়ে যাবে।

বিঃ দ্রঃ বাজারে অনেক পানি জাতীয় চকলেট অনেক কিছু পাওয়া যায়। ভাই দয়া করে ঐ গুলু খাবেন না।  ঐ গুলু সাময়িক আপনার সেক্স উত্তেজনা বাড়ায়। আর কিছু দিন পরে আপনার সেক্স চিরতরে হারিয়ে যাবে।

কবিরাজ বাড়ি

Updated: May 8, 2017 — 7:45 pm

Bangla choti © 2014-2017 all right reserved