তোমার ব্রা আর পেন্টি আমাকে দেখাও

Share

ইন্ডিয়ান সাব কন্টিনেন্ট দেশগুলোতে অনেক বিদেশী পর্যটক আসে। এদের বেশীরভাগই বড়লোকের মেয়ে বা দুলালী। এদের স্কিন থাকে মোলায়েম ও চমৎকার। শুধু যে বড়লোকের বেটি আসে তা না। অনেক সময় মধ্যবিত্ত ফ্যামিলির উতশৃংখল মেয়েরাও আসে। এই কথাগুলা বলার কারণ আজকে যেই ভিডিও নিয়ে এসেছি তাতে দেখা যাবে এক অতি সুন্দরী মেয়ে (সত্যি বলছি এই মেয়ে মাত্রাতিরিক্ত সেক্সী) এয়ারপোর্ট থেকে নেমে টেক্সী খুজতে থাকে , এমন সময় এক সুদর্শন যুবক হাতে হ্যান্ড-ক্যামেরা নিয়ে এসে তাকে বলে ‘তুমি যদি তোমার ব্রা আর পেন্টি আমাকে দেখাও তাহলে ৫০০ ইউরো দিব’ এই মেয়েটি প্রথমে রাজি হয়না কিন্তু পড়ে এতগুলা টাকার লোভ সামলাতে না পেরে রাজি হয়ে যায়। ছেলে বাবাজি ধুরন্ধর। সে মেয়েকে আরও বেশী টাকা দিয়ে অফার

করে তার সাথে সেক্সী করতে , পরবর্তীতে এই মেয়ে কি রাজি হয়েছিলো? উত্তর জানতে হলে দেখতে হবে ভিডিও। ভিডিও দেখার আগে আপনারা নিশচয়ই চাইছেন মেয়েটা দেখতে কেমন? তাই আপনাদের জন্য ভিডিও থেকে কেটে মেয়ের ছবি নিয়ে এলাম।

ছবির এই লক্ষী সোনাই আমাদের আজকের কুমারী

এই ভার্জিন মেয়ের পরিষ্কার ভোদা আর ঝুলন্ত দুদু দেখতে হলে এখনই ডাউনলোড করেন। আপনাদের জন্য ভিডিওটি .3gp মানে মোবাইল ভার্সনের উপযোগী করে দেওয়া হল। যে কোনো মোবাইলেই এই ভিডিও চলবে।