Bangla choti future – রাগ স্বরে না ত আমি টম এন্ড জেরী দেখছি খাটাস কুথাকার

Bangla choti future আজ আপনাদের কাছে আমি শেয়ার করতে চাই choda chudir golpo with sex story আমার জীবনের একটি চরম মজার যৌন অভিজ্ঞতার ঘটনা । ঘটনাটি ঘটেছিল আমি যখন ক্লাশ ৯ এ পরি তখন , পাড়ার ছেলেদের সাথে উঠাবসা করে একসময় যৌনতা সমপর্কে কিছুটা অভিজ্ঞ হয়ে যাই আর সেই বয়সের উদ্দ্যমতা সম্পর্কে বলে পাঠকদের বোর করার ইচ্ছা আমার নাই তাই সরাসরি ঘটনায় চলে যাচ্ছি।

 

আমি বড় হয়েছি মফস্বল সহরে আর সহরটির পাশেই এক নদী ছিল ও জেলে পাড়া ছিল যা এখনো আছে । ত সেই নদীতে মাছ ধরা গোসল করা সবই হত এমন কি ক্লাশ ফাকি দিয়ে নদীতে নিজেদের অথবা বন্ধুদের নৌকা নিয়ে ঘোরে বেরানো ও হত প্রচুর । bangla choti futureত এমনি একদিন বিকাল বেলা নৌকা নিয়ে ঘুরতে ঘুরতে কখন যে সন্ধা হয়ে গেছে তা আর খেয়াল ছিলনা , হঠাত নজরে পরল ছুট এক নৌকায় অল্প আলোতে দুজন মানুষ ভাল করে লক্ষ করে দেখলাম একজন মেয়ে বয়স বেশী হলে বিশ কিংবা একুশ হবে আর ছেলেটা ও এমন বয়ষের হবে ত কিছুক্ষন ওদের ভাল করে পর্যবেক্ষন করার পর বুঝলাম তারা প্রেমিক প্রেমিকা ও নিজেদের যৌন খুদা মেটাতে প্লেন করে মাঝ নদীতে এসেছে কার্য সম্পন্য করতে ।

 

ত সেদিন সত ইচ্ছা থাকা সত্যেও আর অপেক্ষা করতে পারলাম না তাদের যৌন খুদার শেষ পরিনতি দেখার তাই অনিচ্ছা সত্যেও ফিরে আসতে হল । সেদিন রাতে অনেক চেস্টা করলাম ঘোমাবার কিন্তু বার বার সেই ঘটনা মনে হতে থাকায় ঘুমাতে পারলামনা।

 

 

কি আর করার তাই কিছুক্ষন হাত মারার ফন্দী আটলাম কিন্তূ আগের মত মজা পাচ্ছিনা বার বার সেই প্রেমিক প্রেমিকার কথা মনে পরছিল আর তাদের চুমাচুমি আর উন্মুক্ত নারী বক্ষের চিত্র মাথায় ঘুর ঘুর করতে থাকল । কি জ্বালায় পরলাম হাত মারায় পরযন্ত স্বাদ চলে গেলো ।

 

bangla choti future তাই আমার এক মেয়ে বন্ধু কে রাত ৩ টায় ফোন দিলাম

 

-কিরে ঘুমালি ? (রাগ স্বরে )না ত আমি টম এন্ড জেরী দেখছি খাটাস কুথাকার

Bangla choti

bangla choda chudir golpo

Porokia

bangla choti