Bangla choti

Choda chudir golpo bangla choti com

New bangla choti কামের আগুনে অনুপমার শরীর লাল

Share

New bangla choti – আমার সোনা-জানু তুমি আমার শরীর নিয়ে যা খুশি কর, xvideos porn তোমার ইচ্ছে মতো আমার দুধ টেপ সোনা, প্লিস, আমার গুদে তোমার মোটা বাড়া ধুকিওনা।”

অনুপমা বুঝতে পারে দেবায়নের কথার মানে, নিচের ঠোঁট কামড়ে লজ্জায় লাল হয়ে যায়। বুকের ওপরে মাথা ঠেকিয়ে মাথা নিচু করে দাঁড়িয়ে থাকে। দেবায়ন দুই হাতে জড়িয়ে ধরে অনুপমার দেহ, বুকের কাছে টেনে এনে মাথার ওপরে ঠোঁট চেপে ধরে। শরীরের উত্তাপ পরস্পরের শরীরে ছড়িয়ে যায়। দেবায়নের বুকে অনুপমার তপ্ত নিঃশ্বাস পুড়িয়ে দেয়।

New bangla chotiদেবায়ন এক হাত নামিয়ে দেয় অনুপমার পিঠের ওপরে, অন্য হাতে অনুপমার ঘাড়ের পেছন ধরে মাথা উঁচু করে ধরে। অনুপমা চোখ বন্ধ করে ঠোঁট মেলে ধরে দেবায়নের ঠোঁটের কাছে। New bangla choti দুই হাতে দেবায়নের গলা জড়িয়ে ধরে। দেবায়ন ঠোঁট নামিয়ে এক গভীর চুম্বন এঁকে দেয় ওই গাড় বাদামি রসালো ঠোঁটের ওপরে। ওদের মিলিত ঠোঁটের চারপাশে সময় থমকে দাঁড়িয়ে যায়। পিঠের ওপরে দেবায়নের কঠিন হাত ওঠানামা করে, সারা পিঠের ওপরে দুই হাত বুলিয়ে চেপে ধরে অনুপমার শরীর নিজের বুকের ওপরে। অনুপমার নরম উন্নত স্তন জোড়া চেপে যায় দেবায়নের কঠিন ছাতির ওপরে। দেবায়নের ডান হাত নেমে যায় অনুপমার পাছার ওপরে, প্যান্টের ওপরে দিয়ে নরম পাছার একটা চেপে ধরে। থাবার মধ্যে নরম পাছা পিষতে শুরু করে দেয়, সেই সাথে অন্য হাতে টপের নীচ থেকে উঠিয়ে পিঠের ওপরে হাত রাখে। নগ্ন পিঠের ত্বকের ওপরে কঠিন আঙ্গুলের স্পর্শে শিহরিত হয়ে ওঠে কমনীয় রমণী। চুম্বন ছেড়ে, দেবায়নের গালে গাল ঘষে আর সেই সাথে দেবায়নের ঘাড়ের, মাথায় কাঁধে হাত বুলিয়ে দেয়। দেবায়নের মুখ নেমে আসে অনুপমার কাঁধের ওপরে।

পাছা ছেড়ে ধিরে ধিরে অনুপমার পরনের টপ উপর দিকে উঠিয়ে দেয়। অনুপমা বাঁধা দেয় না, নিজেকে দেবায়নের হাতে ছেড়ে দেয়। দেবায়ন একটানে খুলে ফেলে অনুপমার গেঞ্জি, উরধাঙ্গে শুধু মাত্র ছোটো একটি লাল লেস ব্রা। বড় বড় স্তনের উপরি ভাগ সেই ব্রার কাপ থেকে বেড়িয়ে থাকে। হটাত করে খুলে ফেলাতে, অনুপমা দুই হাতে বুকের কাছ ঢেকে লাজুক হাসি দিয়ে দেবায়নের দিকে তাকায়। দেবায়ন আলতো করে দুই হাত ধরে বুকের ওপরে থেকে সরিয়ে নেয়। New bangla choti অনুপমার সারা শরীর কেঁপে ওঠে, দেবায়নের তপ্ত চাহনি ওর বুক, পেট, শরীর সব যেন জ্বালিয়ে পুড়িয়ে ছারখার করে দিয়েছে। ওই আগুন চোখের আড়াল হবার জন্য বুক চেপে ধরে দেবায়নের ছাতির ওপরে। দুই কামার্ত কপোত কপোতীর অনাবৃত ঊর্ধ্বাঙ্গ ঘষা খেয়ে আগুনের ফুল্কি ছুটে যায়। দেবায়ন মুখ নামিয়ে অনুপমার ঘাড়, কানের লতি, গালের ওপরে ছোটো ছোটো চুম্বন বর্ষণ করে চলে। বাম হাতে অনুপমার ব্রা পরিহিত ডান স্তনের ওপরে নিয়ে গিয়ে আলতো করে চাপ দেয়, অন্য হাত পেছনে গিয়ে অনুপমার পাছা চেপে ধরে। কামিনীর স্তনে দয়িতের চাপ খেয়ে কামিনী আবেগে ঘেমে যায়। অনাবৃত পিঠের ওপরে হাত স্বচ্ছন্দে বিচরন করে চলে। সেই সাথে স্তনের ওপরে হাতের চাপ। থেকে থেকে কেঁপে ওঠে দুই ঘর্মাক্ত কামার্ত শরীর। কিছু পরে অনুপমা, দেবায়নের হাত ধরে বিছানার কাছে নিয়ে আসে। বিছানার ওপরে ঠেলে দেয় দেবায়ন কে। সারা মুখে লেগে থাকে এক দুষ্টু মিষ্টি হাসি। তোয়ালের নীচ থেকে দেবায়নের লিঙ্গ শাল গাছের আকার ধারন করে। অনুপমার হাত দেবায়নের উরুর ওপরে, লিঙ্গের কাছে বিচরন করে। পেটের ওপরে, উরুর ওপরে বিচরন করলেও, লিঙ্গ স্পর্শ করে না অনুপমা। New bangla choti

দেবায়নকে বিছানায় ঠেলে দিয়ে শুইয়ে দেয়, দুই পা বিছানা থেকে নিচে ঝুলে থাকে। অনুপমা ঝুঁকে পরে দেবায়নের শায়িত শরীরের ওপরে। পেটের পেশির ওপরে ঠোঁট চেপে ছোটো ছোটো চুমুতে ভরিয়ে দেয়। ঝুঁকে পরার ফলে অনুপমার ব্রা পরিহিত দুই স্তনের মাঝে কঠিন লিঙ্গ ধাক্কা মারে। স্তনের নগ্ন ত্বকের ওপরে কঠিন স্পর্শ পেয়ে কেঁপে ওঠে অনুপমা। স্তন চেপে ধরে লৌহ কঠিন তপ্ত লিঙ্গের ওপরে। কামনার অবশে চোখ বন্ধ হয়ে যায় অনুপমার, জিব বের করে গোল গোল আকারে চাটতে শুরু ক্রএ দেবায়নের পেটের ওপরের ঘাম। জিবে লাগে নোনতা ঘামের স্বাদ। দেবায়নের শরীর শক্ত হয়ে যায় চরম সুখের স্পর্শে। পিঠের ওপরে হাত নিয়ে গিয়ে ব্রার হুক খুলে দেয়। আলতো করে কাঁধ ঝাঁকিয়ে ব্রা খুলে দেয় অনুপমা। দুই নরম স্তন ব্রার বন্ধন থেকে মুক্ত হয়ে যায়। নরম তুলতুলে স্তন জোড়া চেপে যায় দেবায়নের শক্ত তলপেটের ওপরে। সেই কোমল মাখনের দলার স্পর্শে দেবায়নের শরীর অবশ হয়ে যায়। অনুপমার ঠোঁট আর জিব পেট ছাড়িয়ে বুকের ওপরে চুমু খায়। দেবায়ন অনুপমার দুই কাঁধে হাত রেখে প্রেয়সীর কমনীয় দেহপল্লব নিজের শরীরের ওপরে টেনে তুলে ধরে। নগ্ন ছাতির ওপরে চেপে, পিষে যায় নারীর তুলতুলে স্তন। New bangla choti স্তনের শক্ত বোঁটা জোড়া যেন তপ্ত দুই পাথর, ঘর্মাক্ত ছাতির ওপরে দাগ কেটে দেয়। অনুপমা দেবায়নের মাথার দুপাশে হাত রেখে শরীরের ভর দেবায়নের শরীরের ওপরে ছেড়ে দেয়।

তোয়ালের গিঁট খুলে যায়, বেড়িয়ে পরে গরম কঠিন লিঙ্গ। যোনি দেশের কাছে ধাক্কা মারে সেই কঠিন লিঙ্গ। অনুপমার দুই পাছা দুই হাতের থাবার মধ্যে নিয়ে কঠিন লিঙ্গ চেপে ধরে নারীসুধার দ্বারে।
অনুপমা মিহি ককিয়ে ওঠে, “উফফফফ, পুচ্চু সোনা, আমাকে পাগল করে তুল্লি দেখছি।”
দেবায়ন, “পুচ্চি সোনা, তুই এত সুইট আর সেক্সি, যে তোর দেহ থেকে হাত সরাতে পারিনা।”
অনুপমা দুষ্টু হেসে জিজ্ঞেস করে, “সত্যি বলছিস, আমার নাম করে তুই দুপুরে ওই সব করছিলিস।”
দেবায়নের চোখের সামনে হটাত করে, বাড়ির সবার নগ্ন সঙ্গমরত দৃশ্য ভেসে ওঠে। দেবায়ন উত্তেজিত হয়ে ওঠে, নীচ থেকে মৃদু ধাক্কা দিতে শুরু করে যোনির ওপরে। মাথা নাড়িয়ে জানিয়ে দেয় যে অনুপমার দেহ কল্পনা করে দুপুরে হস্তমৈথুন করছিল দেবায়ন। সেই শুনে অনুপমা আর উত্তেজিত হয়ে পরে। দুই উরু ফাঁক করে, কোমরের দুপাশে ঝুলিয়ে দিয়ে, যোনিদেশ দেবায়নের কঠিন লিঙ্গের ওপরে চেপে ঘষতে শুরু করে দেয়। দেবায়ন এক হাতে একটি স্তন নিয়ে পিষতে ডলতে শুরু করে দেয়। অন্য হাতে অনুপমার প্যান্টের বোতাম খুলে প্যান্ট আর প্যান্টি নামাতে চেষ্টা করে। কোমরের কাছে অনুপমা যেই দেবায়নের হাত অনুভব করে সেই, অনুপমার মন্থন থেমে যায়। দেবায়নের চোখের ওপরে চোখ রেখে তাকিয়ে থাকে। দেবায়নের হাত থেমে যায়, প্যান্টের ভেতরে, ঠিক প্যান্টির বাঁধনের কাছে।

অনুপমা মিহি সুরে বলে, “পুচ্চু সোনা, সব কিছু দিতে রাজি কিন্তু প্লিস সোনা প্যান্টি খুলিস না।” New bangla choti
দেবায়ন প্যান্টের ভেতর থেকে হাত বের করে নিয়ে জিজ্ঞেস করে, “কেন পুচ্চি, কিসের লজ্জা।”
অনুপমা নাকের ওপরে নাক ঘষে বলে, “পুচ্চু, তোর কাছে লজ্জা নেই। কিন্তু কিছু সুখ আমি একটা নির্দিষ্ট দিনের জন্য রেখে দিয়েছি। সেইদিনে আমি আমার ভালোবাসার পাত্রকে সব দিয়ে দেব। তুই আমার শরীর নিয়ে যা খুশি কর, সোনা, প্লিস, প্যান্টি খুলে ভেতরে ঢুকাস না।” New Bangla CHoti লিজা Sexy সুখের রাজ্যে ভ্রমন

দেবায়নের হাত প্যান্টের ওপরে দিয়েই যোনি দেশ চেপে ধরে। যোনি দেশে হাত পরতেই অনুপমা মিহি শীৎকার করে ওঠে, “ওরে সোনা চেপে যা, প্লিস চেপে ধর। আঙুল দিয়ে কর, সোনা। তোর ওইটা কত শক্ত আর গরম।” New bangla choti
দেবায়নের লিঙ্গ চেপে যায় অনুপমার দুই উরুর মাঝে। দেবায়ন নিচের দিক থেকে কোমর নাচিয়ে পিষে যাওয়া কোমল উরুর মাঝে লিঙ্গ মন্থন করতে শুরু করে দেয়। কোমল মসৃণ উরুর ত্বক জ্বলে ওঠে লিঙ্গের মন্থনে। দুই পাগল কামার্ত শরীর এক অন্য ভঙ্গিমায় সঙ্গম খেলায় মেতে ওঠে। দেবায়ন, অনুপমার পাছার ওপরে হাত নিয়ে গিয়ে প্যান্টের ভেতরে হাত ঢুকিয়ে দেয়। নগ্ন পাছা চেপে ধরে, প্যান্ট পরিহিত যোনির ওপরে ধাক্কা মেরে চলে লিঙ্গ। অন্য হাতে অনুপমার ভারী স্তন নিয়ে পিষে দেয় সেই সাথে স্তনের বোঁটা আঙ্গুলের মাঝে নিয়ে ডলে, ঘুড়িয়ে চেপে ধরে। কামের আগুনে অনুপমার শরীর লাল হয়ে যায়। New bangla choti
অনুপমা মৃদু শীৎকারে বলে, “দেবু, আই লাভ ইউ। তুই আমাকে পাগল করে দিচ্ছিস রে।”

Save

Updated: September 15, 2016 — 6:10 pm

Bangla choti © 2014-2017 all right reserved